October 11, 2024, 9:24 am

সংবাদ শিরোনাম
কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল জাতিকে ধোকা দিয়ে মরীচিকার দিকে ধাবিত করা হচ্ছে কেন ? পর্ব ১০ শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭

এবার নিশ্চিত করলেন মৌসুমী

এবার নিশ্চিত করলেন মৌসুমী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

প্রিয়দর্শিনী মৌসুমীকে গত ঈদে ছোট পর্দার নাটক বা টেলিফিল্মে অভিনয়ে দেখা যায়নি। যদিও অনেক নাটক-টেলিফিল্মে কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু গল্প এবং চরিত্র তার পছন্দ না হওয়ায় তিনি সেসবে অভিনয় করেননি। তাছাড়া বিজ্ঞাপন এবং তিনটি স্যাটেলাইট চ্যানেলের ম্যাগাজিন অনুষ্ঠানের শুটিং নিয়েও এ তারকা ব্যস্ত ছিলেন বলে অন্যান্য কাজ করার সময় করে উঠতে পারেননি। তবে আগামি কোরবানির ঈদে ছোট পর্দায় দেখা যাবে তাকে, বিষয়টি নিশ্চিত করেছেন মৌসুমী নিজেই। এরইমধ্যে তার একটি নাটকের গল্প পছন্দ হয়েছে।

জুলাই মাসের শেষ সপ্তাহে এই নাটকের শুটিং-এ অংশ নেবার আগ পর্যন্ত পুরো বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে চাচ্ছেন না তিনি। মৌসুমী বলেন, গেল ঈদে বেশ কয়েকটি নাটক- টেলিফিল্মে কাজ করার প্রস্তাব পেয়েছিলাম। তবে কোনো গল্পই মন ছুঁয়ে যেতে পারেনি। অনেকেই বলেন গল্পটা একটু অন্যরকম, আলাদা। কিন্তু আমি ভিন্নতা খুঁজে পাইনি। কিন্তু এরমধ্যে একজন নির্মাতার গল্প আমার মোটামুটি ভালো লেগেছে। যে কারণে কাজটি করার জন্য সম্মতি জানিয়েছি। আশা করছি এ মাসের শেষ প্রান্তে নাটকটির শুটিংয়ে অংশ নেবো। মৌসুমী জানান এ নাটকটি ছাড়াও আরো দু’টি কাজ হতে পারে। তবে এই দুটি নাটকের কাজ এখনো চূড়ান্ত নয় বলে জানান তিনি। এদিকে এ মাসের প্রথম সপ্তাহেই ওমর সানী ও মৌসুমীর কলকাতায় যাওয়ার কথা রয়েছে ‘নোলক’ সিনেমার শুটিংয়ে। এতে তারা দু’জন আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন।

 

Share Button

     এ জাতীয় আরো খবর